বাঙ্গরায় করোনার সংক্রামন প্রতিরোধে ছাত্রলীগের বিভিন্ন কার্যক্রম

আরিফ গাজী :
কোভিড-১৯, নোবেল করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে বিভিন্ন কার্যক্রম গ্রহন করেছে মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানা ছাত্রলীগের সদস্যরা।
শনিবার বাঙ্গরা বাজারে জনসাধারনের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ শেষে বিভিন্নস্থানে জীবাণুনাশক তরল স্প্রে করে ছাত্রলীগের সদস্যরা।
এছাড়াও বিভিন্ন ফার্মেসী ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকানের সামনে সামাজিক নিরাপত্তা রক্ষায় ক্রেতাদের নির্দিষ্ট দুরত্ব বজায় সুরক্ষা রেখা একে দেয় তারা।
বাঙ্গরাবাজার থানা ছাত্রলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ বলেন মুরাদনগরের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন(এফসিএ) নির্দেশনায় ছাত্রলীগ বাংগরাবাজার থানা শাখার পক্ষ হতে এই কার্যক্রম করা হচ্ছে, প্রতিদিনই সবাইকে সচেতন করার লক্ষ্যে আমাদের প্রচারনা অব্যাহত থাকবে। এসময় আরো উপস্থিত ছিলেন বাংগরা বাজার থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আমির হোসেন, হিমেল আহমেদ, ইলিয়াস মিয়া, সদস্য আফজাল হোসেন সাগর, এরশাদ খান, কালাম খান,
পুর্বধৈইর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জুলহাস আহমেদ, পূর্বধৈইর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাসান বশরী, টনকী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সুজন ভুইয়া ও ছাত্রলীগ নেতা ইউনুস মমিন, হৃদয় আহমেদ, বৃহত্তর কুমিল্লা ব্লাড ব্যাংকের বাংগরা শাখার পরিচালক ইয়াছিন আহমেদ জয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!